Saturday, May 1st, 2021




সিলেটে নিরাময় ফাউন্ডেশনরের ইফতার বিতরণ

“সফল আলোর প্রত্যয়ে” এই স্লোগান কে ধারণ করে করোনা ভাইরাস মহামারিতে নিরাময় ফাউন্ডেশন সিলেট বিভাগীয় শাখার উদ্যোগে রোজাদার ও কর্মহীন অসহায় দুঃস্থদের মাঝে আজ শুক্রবার বিকাল ৫.০০ ঘটিকায় ইসলামপুর বাজার (মেজরটিলা),সিলেট এ ইফতার বিতরণ করা হয় ।

এই ইফতার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন-নিরাময় ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক ডাঃ সব্যসাচী রায় শাওন, স্থায়ী সদস্য আব্বাস উদ্দিন সহ উপস্থিত অন্যান্য ব্যক্তিবর্গ।

নিরাময় ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডাঃ সব্যসাচী রায় শাওন বলেন, ‘রমজান মাসে সকল মুসলমানদের সাধারণত খরচ একটু বেশি হয়। যারা অন্যান্য বছরই রমজান মাসে ইফতার জোগাড় করতে হিমশিম খায়, এ বছর তারা চরম শোচনীয় দিন যাপন করছে। তাই নিরাময় ফাউন্ডেশন মাসব্যাপী কর্মসূচি ও ১লা মে নিরাময় ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রতিদিন ইফতার বিতরণ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, ‘ দুর-অবস্থার মাঝে নিরাময় ফাউন্ডেশন এসব পরিবারের মাঝে ইফতার সামগ্রী তুলে দিয়ে অন্তত তাদের মুখে সীমিত সময়ের জন্য হাসি ফোঁটাতে চেষ্টা করেছি।

নিরাময় ফাউন্ডেশন পক্ষে থেকে এই রমজানে মাসব্যাপী ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে এবং মানবসেবা ও আল্লাহর সন্তুষ্টিই এই ফাউন্ডেশনের একমাত্র লক্ষ্য। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ